Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
রাঙ্গামাটি সদর উপজেলা হতে ভাতাভোগী অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা/শহীদ/প্রয়াত মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী ও সন্তানদের আবাসনের জন্য আবেদন পত্র আহবান।
বিস্তারিত

বিজ্ঞপ্তি

 

            এতদ্বারা এ উপজেলা হতে ভাতাভোগী অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা/শহীদ/প্রয়াত মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী ও সন্তানগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সরকার অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা/শহীদ/প্রয়াত মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী ও সন্তানগণের আবাসনের জন্য “অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ” শীর্ষক প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের আওতায় সুবিধাভোগী নির্বাচনের লক্ষ্যে নির্ধারিত আবেদন ফরমে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা/শহীদ/প্রয়াত মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী ও সন্তানগণের নিকট হতে আবেদনপত্র আহবান করা হচ্ছে। নির্ধারিত আবেদন ফরম নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে আগামী ১৫মার্চ,২০২০খ্রিঃ পর্যন্ত বিনামূল্যে পাওয়া যাবে এবং ঐ দিন পর্যন্ত নির্ধারিত আবেদন ফরম যথাযথভাবে পূরণপূর্বক  নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে (অফিস চলাকালীন সময় পর্যন্ত) জমা প্রদান করা যাবে।

 

            আগ্রহী অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা/শহীদ/প্রয়াত মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী ও সন্তানগণকে নির্ধারিত সময়ের মধ্যে নির্ধারিত আবেদন ফরমে আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
10/03/2020
আর্কাইভ তারিখ
31/03/2020